501, Dorm
Comilla University

Dear Diary,
After a long while, I’m writing dear. Neither I wrote here nor even to the other one, but I suppose to write. I don’t kept my promise. How, how I could …!

অদ্ভুদ এক অন্ধকার ঘিরে করে রেখেছে আমায়। অন্ধকার, অন্ধকার কিন্তু খারাপ কিছু না। অন্ধকারেই সৃষ্টি হয়, রহস্যময় অন্ধকার আলোর আশা সৃষ্টি করে। কিন্তু কোথায় যেন একটা বেসুর। অনেক, অনেকটা চেষ্টা করেও পারছি না, পারছি না এর স্বরুপ বের করতে। এটা যেনো সেই সৃষ্টিশীল আধারকরা আলোর দিকের পথ নয়, এটা শুধুই কালো।

কত ভাবেই না চেষ্টা করছি। কত্ত কিছুই না ঘটছে…! তারপরও, তার…পর…ও can’t figure out the coherence…! My coherence. Feeling ever thirsty…Yes thirsted I’m.

কি ঘটেছে জানো? আমি প্রমোশন পেয়েছি। পদন্নতি পেয়ে Assistant Professor হয়েছি। এটা মে এর ৩০ তারিখ থেকে কার্যকর হয়েছে যদিও আমি জয়েন করেছি জুনের ২০ তারিখে। ব্যাপারটা বেশ সুখোকর নিঃসন্দেহে। কিন্তু, কোথায় যেনো একটা বেসুর আছে, একটা ড্রপ, একটা বিট মিসিং। তাই নয় কি? নাকি প্রমোশন গুলো এমনই হয়? Must say, don’t know – as I hadn’t any experience before 🙂  তবে এমনটা হবার কথা ছিলো না। আমি জানি ছিলো না, কারন আমার মানষপটের চিত্রটাকে আমি এভাবে চিত্রিত করিনি। তাহলে কেনো? কারন কি এই, চারপাশটা আমার মত করে হচ্ছে না…! কেনো না, কেনো আমারই চারপাশটা আমার মত করে হবে না?

Dearest, today I forcefully flashing back my past. My good days, days with remarks. I suppose not to stopped like this way. Damn.
Very important time is rolling out idle, simply feeling squeezed up.

টানা ৩টা মুভি দেখলাম। নতুন মুভি না। পুরাতন ও বলব না, বলব প্রিয় মুভি। Consecutively one after another- LETTER TO JULIET’S, LOVE IN SEATLE and AUGUST RUSH. সব গুলোই লাভ স্টোরি তবে একটু ভিন্ন মাত্রার। কি জানি, তোমার কাছে এসেছি হয়ত এগুলোর জোরেই। জানি না। তবে আমি ডিমোটিভেটেড। ভীষন ভাবে। যদিও এটা নতুন কিছু না তবে বুঝতে পারছি ভুল করেছি, আর ভুল গুলো হয়েছে বিশ্বাস থেকে।

Time is hard and tough nowadays. Both in university and also there in Faridpur. ঠেকে ঠেকে শিখতে শিখতে আমি আজ ক্লান্ত। আমার এই পরিশ্রান্ত অবস্থার পরিত্রান বুঝি আর নেই।

ভুল করেছি। ভুল করেছি। যদি চিৎকার করে বলি, স্বীকার করি। তারপরও জানি, মুক্তি হবে না, , , এটা একটা প্যারাডক্স, জীবন নামের প্যারাডক্স।(রাত ১২:৩৭)

ম্যানিয়া, আতিফ ম্যানিয়া। May Listen…! 🙂

www.absongs.com – Atif Aslam – Wasta Pyar Da ( absongs.com )

Powered by mp3skull.com

FB তে মন্তব্য করতে এখানে লিখুন (ব্লগে করতে নিচে) :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31